ঢাকা,বুধবার, ৮ মে ২০২৪

ঈদগাঁও উপজেলা বিএনপির ইফতার মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন

সেলিম উদ্দীন, ঈদগাঁও ::  বাংলাদেশ জাতীয়তাবাদী দল কক্সবাজারের ঈদগাঁও উপজেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল শনিবার (৩০ এপ্রিল) বাস ষ্টেশনে সম্পন্ন হয়েছে। এ সময় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া করা হয়েছে। ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে ছিলেন সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির উপদেষ্টা ফরিদুল আলম।

বিশেষ অতিথির মধ্যে ছিলেন সিঃ সহ-সভাপতি সেলিম মাহমুদ, সহ-সভাপতি নুরুল আলম মেম্বার, সহ- সভাপতি জিয়াউল করিম, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, যুগ্ম সম্পাদক মমতাজুল হক, অর্থ সম্পাদক আবদু শুক্কুর, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর বাঙ্গালী, পোকখালী বিএনপির সিঃ সহ-সভাপতি সেলিম, সাধারন সম্পাদক মোঃ ইসমাইল, যুগ্ম সাধারন সম্পাদক লোকমান হাকিম, সাংগঠনিক সম্পাদক আমান উল্লাহ, ইসলামপুর বিএনপির সাধারন সম্পাদক নুরুল আজিম, ইসলামাবাদ বিএনপির সাধারন সম্পাদক জসিম উদ্দীন আহমদ, উপজেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম ও শ্রম বিষয়ক সম্পাদক আবু তাহের মুন্না প্রমুখ।

ঈদগাঁও উপজেলা বিএনপির সভাপতি ও ইসলামপুর ইউপি চেয়ারম্যান আবুল কালামের সভাপতিত্বে ও উপজেলা যুবদল যুগ্ম আহবায়ক বেলাল উদ্দীনের পরিচালনায় দোয়া ও ইফতার মাহফিলে বিএনপি ও অঙ্গ সংগঠন সমূহের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন-অভিষ্ট লক্ষ্য অর্জনের জন্য, গণতন্ত্র ও ভোটের অধিকার প্রতিষ্ঠায় সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে দলের জন্য কাজ করতে হবে।

ইফতার ও দোয়া মাহফিলে উপজেলা যুবদল যুগ্ম আহবায়ক আজিজুল হক রুবেল, পোকখালী যুবদল আহবায়ক মোঃ শাহজান মেম্বার, যুগ্ম আহবায়ক জুনাঈদ হাসান, রবিউল হাসান রুবেল, দেলোয়ার হোসেন সাঈদী, ইসলামপুর যুবদল আহবায়ক আলমগীর, ইসলামাবাদ যুবদল সদস্য সচিব আবুল কালাম বাবুল, পোকখালী যুবদল সদস্য সচিব মোবারক, জালালাবাদ যুবদল আহবায়ক আবদু ছালাম, ইসলামপুর যুবদল যুগ্ম আহবায়ক মোঃ শাহজান, যুগ্ম আহবায়ক মোঃ বাহাদুর, পোকখালী যুবদল যুগ্ম আহবায়ক মোঃ আলমগীর, উপজেলা যুবদল সদস্য মোস্তফা কামাল, ঈদগাঁও ইউনিয়ন যুবদল যুগ্ম আহবায়ক মুজিবুর রহমান, জালালাবাদ যুবদল যুগ্ম আহবায়ক মোঃ শরীফ হোসেন, উপজেলা শ্রমিক দল আহবায়ক মোকতার আহমদ, সিঃ যুগ্ম আহবায়ক হেলাল উদ্দীন, সদস্য সচিব শফিউল আলম তাজ, উপজেলা সেচ্চাসেবকদল আহবায়ক জিয়াউল করিম জিয়া, সদস্য সচিব নুরুল আমিন, উপজেলা তাতীদল সভাপতি আবদু জব্বার,সাধারন সম্পাদক রমজান আলী, উপজেলা ছাত্রদল সদস্য সচিব আনিছুর রহমান, সদস্য আনোয়ার পারভেজ,সদস্য তৌহিদুল ইসলাম, মোঃ রশিদ, পোকখালী ছাত্রদল সভাপতি মোর্শেদুল আলম, ঈদগাঁও ছাত্রদল সভাপতি মোঃ ইছমাইল,ছাত্রনেতা তৌহিদুল, তারেক, আবদুল্লাহ ও জমিল প্রমুখসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। পরে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া ও মুনাজাত করেন হাফেজ দিদারুল ইসলাম।

পাঠকের মতামত: